Privacy Policy

 নিয়মগুলো 

আপনাদের উৎসাহ আর অনুপ্রেরণায় ছত্রাকের সৃষ্টি আপনারা আমার লেখা পড়তে ভালোবাসেন, এর থেকে বড়ো পাওনা একজন কলম সৈনিকের আর কি হতে পারে, আমার লেখাকে ভালোবেসে ছত্রাকের শুভাকাঙ্খী হয়ে থাকুন সকলে।

ছত্রাকে আমি এমন কিছু সৃষ্টি করতে চাই যেটা পড়ে সবাই যেমন আনন্দ পাবে তেমন দুঃখও পাবে।কেবল আনন্দ দিয়ে কিন্তু জীবন চলেনা। মনে রাখবেন প্রত্যেকটা রাতের পরে যেমন সকাল থাকে তেমনি প্রত্যেকটা সকালের পর আবার রাত আসে। সুতরাং, মনুষ্য জীবন কোনদিন এক ধারায় চলতে পারনা।এবার আসুন ছত্রাকে ভিসিট করা অথবা পড়ার কিছু নিয়মকানুন দেখে নিন।
 
) আমার ভিজিটর কেমন ব্যবহার আমার থেকে পাবেঃ আমার ভিসিটর আমার থেকে একটা বন্ধুর মত ব্যাবহার পাবে। সেই বন্ধু যাকে সব কিছু বলা যায়। কিন্তু সে কোনদিন সেসব কথা অন্য কারোর সাথে শেয়ার করেনা।অর্থাৎ আপনার কোন গোপন তথ্য এই ওয়েবসাইট দিয়ে অন্য কোথাও শেয়ার করা হবেনা।


) আমার অনুমতি ছাড়া অন্য কোন ওয়েবসাইটের প্রমোট ছত্রাকে কেউ করতে পারবে নাঃ আমার অনুমতি ছাড়া আমার ঘরে ঢুকে কেউ তার ঘরের গুণগান করতে পারবে না। অর্থাৎ আমার ব্লগে কেবল আমার অথবা আমার দ্বারা স্বীকৃত লেখা পড়া যাবে। কমেন্ট বক্সে কেউ নিজের ব্লগ অথবা সাইটের বিজ্ঞাপণ দিতে পারবে না।


) আমার ব্লগে খারাপ কমেন্ট করা অপরাধঃ আমার পাঠক/পাঠিকাদের কাছে আমার করজোড়ে অনুরোধ। আপনারা এখানে পড়বেন, কমেন্ট করবেন ভালো খারাপ মিশিয়ে। কিন্তু সেই কমেন্ট কোনভাবেই কাউকে যেন উত্তক্ত না করে। অর্থাৎ, গালিগালাজ, রাজনৈতিক অথবা ধর্মীয় সংক্রান্ত কোন কমেন্ট করলে সেটি ডিলিট করে দেওয়া হবে।

 
) কেউ আমার সাথে যোগাযোগ করতে চাইলে কিভাবে করবেঃ আমার সাথে যোগাযোগ করার রাস্তা খুব সহজ।ব্লগের নীচে আমার ফোন নম্বর, ইমেইল-আইডি এবং যোগাযোগের ফর্ম দেওয়া আছে। যে কোন ভাবে আমার সাথে যোগাযোগ করতে পারবেন।


) আমার ব্লগে কেমন ধরনের লেখা পাওয়া যাবেঃ আমার ব্লগে সব ধরনের লেখা পাওয়া যাবে। ছোটগল্প থেকে শুরু করে উপন্যাস পর্যন্ত পড়তে পারবেন এখানে।কবিতা থেকে শুরু করে সোশ্যাল কিছু আলোচনাও পাবেন এখানে।

) কেউ পলিসি নিয়ম ভাঙল সবাইকে অনুরোধ করব ছত্রাকের পরিবেশ নষ্ট না করার জন্য। তবুও কেউ যদি এই পলিসি নিয়মের পালন না করেন। তাহলে তাকে ছত্রাক থেকে ব্যান করা হবে।

 
) আমি কিভাবে ভিজিটরকে সাহায্য করতে পারবঃ আপনারা আমার থেকে লেখা সম্বন্ধীয় সব রকম সাহায্য পাবেন। আমি নতুনদের জন্য রাস্তা তৈরি করতে ভীষন ভালোবাসি।

৮)বই কিনতে চাইলেঃ উপরে আমার প্রকাশিত বইয়ের একটা স্লাইড শো পাবেন। ওতে ক্লিক করলে আপনি যেতে পারবেন “প্রকাশিত বই” এর পেজে। ওখান থেকে যেকোন অপশনে ক্লিক করে কিনতে পারবেন আমার বই।


All right reserved 


The rules

The creation of the Chatrak with your encouragement and inspiration.  You love to read my writing, what could be a greater debt to a pen soldier, love my writing and wish you all the best.

I want to create something that will make everyone happy as well as sad. Life is not just about happiness.  Remember that night comes again after every morning, just as there is morning after every night.  So, human life can never go in the same direction. 

Now let's take a look at some rules of visiting or reading Chhatra.

 1) How my visitors will treat by me: My visitors will treat me like a friend.  The friend to whom everything can be said.  But he never shares those words with anyone else. That means no secret information of yours will be shared anywhere else with this website.


 2) No one can promote at the Chatrak of her/his any website without my permission: No one can enter my house and praise his house without my permission.  This means that only my or my recognized writings can be read on my blog.  No one will be able to advertise their blog or site in the comment box.


 3) The crime of making bad comments on my blog: My humble request to my readers / readers.  You will read here, comment good and bad mixed.  But that comment should not irritate anyone in any way.  That is, any comments related to blasphemy, political or religious will be deleted.


 4) If someone wants to contact me, how to do it: The way to contact me is very easy. Below the blog, my phone number, email-id and contact form are given.  You can contact me in any way.


 5) What kind of writing can be found in my blog: All kinds of writing can be found in my blog.  You can read everything from short stories to novels here. You will also find some social discussions starting from poetry.

 6) Someone broke the policy rules: I will request everyone not to ruin the environment of the Chatrak.  However, if someone does not follow the rules of this policy.  Then he will be banned from the Chatrak.


 6) How can I help the visitor: You will get all kinds of help from me.  I love making roads for newcomers.

 6) If you want to buy a book: You will get a page at Chatrak. Page name is published book (প্রকাশিত ব‌ইসমূহ).  Clicking on it will take you to the "Published Books" page.  From there you can buy my book by clicking on any option.


 All right reserved